এবার ভিপি নুরের ফেসবুক আইডি হ্যাক !

95

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহসভাপতি (ভিপি) নুরুল হক নুরের ফেসবুক আইডি ও পেজ হ্যাক হয়েছে। বুধবার ভোর থেকে নুর নিজের ফেসবুক আইডি ও পেজে প্রবেশ করতে পারছেন না বলে পরিবর্তন ডটকমকে জানিয়েছেন।

দুপুরে টেলিফোনে নুর বলেন, আমার ফেসবুক আইডি হ্যাক হয়েছে। আমি আজ ভোর থেকে কোনভাবেই আমার আইডিতে ঢুকতে পারছিনা। আইডির ইমেইল এবং ফোন নম্বর বদলে ফেলা হয়েছে। পেজটা উদ্ধারের চেষ্টা চলছে। এ বিষয়ে আমি আইনি পদক্ষেপ নেব। 

কাউকে সন্দেহ করছেন কিনা এমন প্রশ্নে নুর বলেন, আসলে আমাদেরকে টার্গেট করে এভাবে আইডি হ্যাক করা হচ্ছে। এর আগে কোটা সংস্কার আন্দোলনের সময় আমাদের আইডি হ্যাক করেছিল ছাত্রলীগ। কোটা সংস্কার আন্দোলনের সংগঠক মশিউর ও বিন ইয়ামীন মোল্লার আইডি হ্যাক হয়েছে। এরই ধারাবাহিকতায়ই আমার আইডিও হ্যাক করা হয়েছে।

ভিপি নুর বলেন, আমরা অন্যায়ের বিরুদ্ধে কথা বলি, অন্যায়কে প্রশ্রয় দেই না। যে কারণে দুস্কৃতকারীরা আমাদের বিতর্কিত করতে উঠে পড়ে লেগেছে। তারা একের পর এক চেষ্টা চালিয়ে যাচ্ছে, কিন্তু তাদের উদ্দেশ্য সফল হবে না।

প্রসঙ্গত, এর আগে গত ২১ জুনও ডাকসুর ভিপি নুরুল হক নুরের ফেসবুক আইডি ও পেজ হ্যাক করে চাঁদাবাজির অভিযোগ উঠে। ওই আইডি ও পেজ থেকে বিকাশ নম্বর দিয়ে প্রতারণা করে অর্থ আদায় করা হয় বলে তখন জানান তিনি।
পিএসএস/এএসটি
সূত্র পরিবর্তন ডট কম