অন্যের বউ নিয়ে পালানোর অপরাধে গো-মূত্র পান করিয়ে গলায় জুতার মালা পড়ানো হয়!

365

স্টাফ রিপোর্টার:
ভারতের পশ্চিমাঞ্চলীয় রাজ্য রাজস্থানের উদয়পুর শহরের একটি বস্তিতে বিবাহিত নারীর সঙ্গে সম্পর্ক স্থাপন ও তাকে নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগে এক ব্যক্তিকে চ রম হে নস্থার শিকার হতে হয়েছে। ওই ব্যক্তিকে মাথা ন্যাড়া এবং মূত্রপান করানোর পর জুতার মালা পরিয়ে গ্রাম ঘোরানো হয়েছে।

ভারতীয় গণমাধ্যমের খবর, শুধু ওই ব্যক্তি নয় সংশ্লিষ্ট নারীর ওপরও নি র্যাতন চালায় অভিযুক্তরা। অকথ্য এমন নির্মমতার পর ‘যুগলকে’ রাতভর ব ন্দী করে রাখা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ নি.র্যাতনের শিকার নারী-পুরুষকে উদ্ধার করে।
ইতিমধ্যে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুই নারীসহ চারজনকে গ্রেফতার হয়েছে।

পুলিশ বলছে, প্রথম স্বামীকে ‘ক্ষতিপূরণ’ না দিয়েই তার স্ত্রীকে নিয়ে পালিয়ে যায় ওই ব্যক্তি। তারপর থেকেই নারীর প্রথম স্বামী এর প্রতিশো.ধ নেয়ার সুযোগ খুঁজছিলেন।

গত শনিবার রাতে পালিয়ে যাওয়া যুগলকে অ পহরণ করে একটি ঘরে আ টকে রেখে নারীর প্রথম স্বামী এবং তার আত্মীয়-স্বজনেরা রাতভর তাদের ওপর নি র্যাতন চালায়। পরে রোববার সকালে ওই যুগলকে জনসমক্ষে নিয়ে এসে তাদের হেনস্থা করা হয় বলে জানিয়েছে পুলিশ।

ঘটনার একটি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হওয়ার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে যুগলকে উদ্ধার করে। ভিডিওতে দেখা যাচ্ছে, যুগলকে নানাবাবে নি র্যাতন করা হচ্ছে। পুরুষটিকে ন গ্ন করে সায়া ও গলায় জুতোর মালা পরানো হয়। তাকে জো র করে মূত্রপান করানো হয়েছে বলেও অভিযোগ করেছেন ওই ব্যক্তি।
সূত্র সময়ের কণ্ঠস্বর