স্বামীর কান কেটেপলিথিন ব্যাগে করে নিয়ে গেল স্ত্রীর পরকীয়া প্রেমিক

918

কয়েক মাস আগে স্ত্রীর পরকীয়া সম্পর্ক মেনে না নিতে পেরে প্রেমিকের কান কেটে নিয়েছিলো স্বামী। সেই ঘটনার প্রতিশোধ নিতে এবার দিনের আলোয় জনসম্মুখে স্বামীর কান কেটে নিলো প্রেমিক।

ঘটনাটি গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার শ্রীরামকান্দি গ্রামে ঘটে। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

স্থানীয়রা জানায়, সোমবার বিকাল ৪ টায় স্বামী সোহাগ সরদার ঢাকা যাওয়ার জন্য পাটগাতী বাসস্ট্যান্ডে আসলে আকস্মিক পেছন থেকে স্ত্রীর প্রেমিক সহ ৮/৯ জন দেশীয় ধারালো অ স্ত্র নিয়ে সোহাগ সরদারকে এলোপাতারি কোপাতে থাকে। এ সময় সোহাগ সরদারের শরীরের বিভিন্ন স্থানে কু পিয়ে জখমসহ বাম কান সম্পূর্ণ কেটে পলিথিন ব্যাগে করে নিয়ে উল্লাস করতে করতে চলে যায়।

মারাত্মক আহত অবস্থায় প্রথমে তাকে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরবর্তীতে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

শ্রীরামকান্দি গ্রামের শওকত সরদারের ছেলে সোহাগ সরদার (২৭) বলেন, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শেখ শুকুর আহম্মেদের ছেলে রাজিব শেখ দলবল নিয়ে আমার ওপর হামলা করে কান কেটে নিয়ে যায়। সে দীর্ঘদিন ধরে আমার স্ত্রীকে উত্ত্যক্ত করে আসছিলো।