রংপুরে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষ’ণের পর শ্বা’সরোধে হ’ত্যা

206

স্টাফ রিপোর্টার: রংপুরের পীরগঞ্জে সুরভী আক্তার নামে ৬ষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে ধ’র্ষণের পর শ্বা’সরোধে হ’ত্যার অভিযোগ উঠেছে। শনিবার সকালে উপজেলার কুমিদপুর ইউনিয়নের চন্ডিপুর গ্রামের একটি জঙ্গলের ভেতর থেকে তার মর’দেহ উদ্ধার করেছে পুলিশ।নি’হত সুরভী উপজেলার পীরগঞ্জ ইউনিয়নের চককরিম গ্রামের হিরু মিয়ার মেয়ে এবং চন্ডিপুর উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্র জনায়, নি’হত সুরভীর মা-বাবা ঢাকায় পোশাক কারখানায় কাজ করেন। সুরভী তার নানা চন্ডিপুর গ্রামের বাসিন্দা মহসীন আলীর বাড়িতে থেকে লেখাপড়া করছিল। শুক্রবার বিকেলে প্রাইভেট পড়ার উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি সুরভী। শনিবার সকাল ৯টার দিকে বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে একটি জঙ্গলের ভেতর গলায় ওড়না পেঁচানো অবস্থায় তার মর’দেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে সুরভীর ম’রদেহ উদ্ধার করে।

ঘটনাস্থল পরিদর্শন শেষে পীরগঞ্জ থানা পুলিশের ওসি (তদন্ত) মাসুমুর রহমান মাসুম বলেন, প্রাইভেট পড়া শেষে বাড়ি ফেরার পথে তাকে ধর্ষ’ণের পর শ্বাস’রোধে হ’ত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনাস্থল থেকে ম’রদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানোর প্রস্তুতি চলছে।