এক কিলোমিটার দৌড়ে ছিনতাইকারীকে পাকড়াও করলো ম্যাজিস্ট্রেট

322

স্টাফ রিপোর্টার:নিজের কিছু ছি নতাই যায়নি, তবুও চোখের সামনে ছিনতাই হতে দেখে একজন সচেতন নাগরিক হিসাবে নিজেকে ধরে রাখতে পারলেন না , তাই রাজধানীর নিউমার্কেট থেকে দৌড়ে সাইন্সল্যাবের সামনে মানে প্রায় এক কিলোমিটার দৌড়ে অবশেষে ছি নতাইকারীকে পাকড়াও করতে সক্ষম হলেন তিনি।

তিনি, একজন ম্যাজিষ্ট্রেট , কামরুল হাসান সোহেল বর্তমানে কেরানীগঞ্জ উপজেলার এসিল্যান্ড হিসেবে কর্মরত আছেন।পরে ছি নতাইকারীকে নিউমার্কেট থানায় হস্তান্তর করেন কামরুল হাসান সোহেল ।প্রত্যক্ষদর্শীরা জানান, নিউমার্কেট এলাকায় একটি বাসে বসে থাকা অবস্থায় তিনি হঠাৎ দেখতে পান ঠিক সামনের বাস থেকে এক ছিন তাইকারী জানালা দিয়ে যাত্রীর মোবাইল ছি নতাই করে দৌড় দিচ্ছে। ঘটনাটি দেখে তিনি তাৎক্ষণিক ছি নতাকারীর পিছনে পিছনে দৌঁড়াতে শুরু করেন।

পরবর্তীতে সাইন্সল্যাব মোড়ে গিয়ে তাকে ধরতে সক্ষম হন। এ বিষয়ে কামরুল হাসান সোহেল বলেন, বাসের জানালা দিয়ে দেখেই আমি দৌড় দেই। এভাবে যদি সবাই সবার স্থান থেকে দায়িত্ব পালন করলে অপরাধীরা অপরাধ করার সাহস পাবেনা।

তবে ছি নতাইকারী ধরতে পেরে নিজের হাতে আইন তুলে নেননি তিনি, বরং ছি নতাইকারীকে গনপিটু নির হাত থেকে রক্ষা করতে পুলিশের হাতে সোপর্দ করেন তিনি।