এবার এমপি সাহেব কে হুমকি দিল তারই দ্বিতীয় স্ত্রী!

50

সুজিৎ নন্দী : এনা প্রপার্টিজ ও এনা গ্রুপের মালিক এমপি ইঞ্জিনিয়ার এনামুল হকের দ্বিতীয় স্ত্রী আয়েশা আক্তার লিজা বলেছেন, আমি সংসার করতে চাচ্ছি। স্বামীর কাছে স্ত্রীর মর্যাদা চাচ্ছি। এটা না পেলে আমি সাংবাদিক সম্মেলনে সবই জানিয়ে দেব।
আমি তার কাছ থেকে একটি টাকাও নেয়নি। আমার কাছে এখন ২৫ লাখ টাকা দাবি করছে। না দিলে মামলা করবেন। কবে টাকা নিয়েছি এসব কিছইু বলছেন না।

আমি এমপি সাহেবকে ভালোবেসে বিয়ে করেছি। তার কথায় মুগ্ধ হয়ে বিয়ে করেছি এর প্রমাণ অনেক আছে। আট বছরে এমপি সাহেব যতো মেসেজ আমাকে দিয়েছেন সব মেসেজের স্কীনশট দিতে পারি। আমি কখনোই মিথ্যা কথা বলি না, বলবো না। এমপি সাহেব এবং তাঁর লোকজন সত্যিটাকে মিথ্যা অপবাদ দিয়ে ঢেকে দেওয়ার চেষ্টা করছেন।


এ ব্যাপারে এমপি এনামুল হকের সঙ্গে যোগাযোগ করলে তিনি কোন মন্তব্য করেন নি। তবে দ্বিতীয় স্ত্রী লিজা বলেন, আমার নামে কোনদিনও একটা জিডি পর্যন্ত হয় নাই। আমাকে মাদ’ক ব্যবসায়ী বলছে। কি বিচিত্র তার চরিত্র। আমি কখনো থানায় যায়নি। কিন্তু আমার নামে নাকি ৪/৫টি মামলা।
২০১২ সালে উনি প্রথম আমাকে ভালোবাসি বলেছিলেন। আমিও উনার কথাই মুগ্ধ হয়ে উনার প্রেমে পড়ে ছিলাম। পরের বছর ৩০ এপ্রিল পারিবারিক ভাবেই আমাদের বিয়ে হয় উনার বাগমাড়ার নিজ বাসভবনে।