ছাত্রলীগ সম্পাদকের অনৈতিক কর্মকান্ডের শাস্তি দিল ছাত্রলীগ নিজেই!

19

আপত্তিকর অবস্থায় আটকের পরও শাহজাদপুরের ওসির বদান্যতায় শেষ পর্যন্ত ছাড়া পেয়েছিলেন উল্লাপাড়ার কয়ড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফিরোজ মাহমুদ।

কিন্তু, এ ঘটনা জানার ৪দিন পর তার বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে উল্লাপাড়া উপজেলা ছাত্রলীগ। ঘটনা যাচাইয়ের পর ফিরোজের বিরুদ্ধে শৃঙ্খলাভঙ্গের অভিযোগ এনে দলীয়ভাবে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।


শুধু তাই নয়, সাধারণ সম্পাদকের অনৈতিক কর্মকাণ্ডের দায়ে কয়ড়া ইউনিয়নের ছাত্রলীগের পুরো কমিটির নেতারাই শাস্তি পেয়েছেন।
এ কমিটির সাংগঠনিক কর্মকাণ্ড অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে।


উল্লাপাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি সরোয়ার হোসেন সবুজ ও সাধারণ সম্পাদক মো. আল মাহমুদ সরকার স্বাক্ষরিত পত্রে সোমবার (২৯ জুন) কয়ড়া ইউনিয়ন ছাত্রলীগের ওই কমিটি স্থগিত করা হয়।

উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মুক্তিযোদ্ধা সাংবাদিক গোলাম মোস্তফা বিষয়টি নিশ্চিত করেন।প্রসঙ্গত: গত বৃহস্পতিবার বিকেলে শাহজাদপুরের কান্দাপাড়া গ্রামে জনৈক আলহাজের বাড়ি থেকে এক নারীসহ আটক হন কয়ড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফিরোজ মাহমুদ।

তাদের পুলিশে সোপর্দ করা হয়। পরে আটক নারীসহ ১৫জনের নামে অপহরণ ও চাঁদাবাজির মা’মলা করে রেহাই পান ফিরোজ। রাতেই তাকে ছেড়ে দেয় শাহজাদপুর থানা পুলিশ।